শিরোনাম
Home >> লীড নিউজ >> ফেনারবাঁক ইউপিতে লোকাল গভর্ন্যান্স সাপোর্ট (এলজিএসপি)-৩ এর আওতায় শিক্ষা উপকরণ ও আসবাবপত্র বিতরণ

ফেনারবাঁক ইউপিতে লোকাল গভর্ন্যান্স সাপোর্ট (এলজিএসপি)-৩ এর আওতায় শিক্ষা উপকরণ ও আসবাবপত্র বিতরণ

 সুনামগঞ্জ প্রতিনিধি: মো. শাহীন আলম

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় ফেনারবাঁক ইউনিয়ন পরিষদের আয়োজনে লোকাল গভর্ন্যান্স সাপোর্ট (এলজিএসপি)-৩ এর আওতায় ২ লক্ষ ৭৫ হাজার টাকার শিক্ষা উপকরণ ও আসবাবপত্র স্কুলের শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়েছে। গতকাল দুপুরে নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয় ও আলাউদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় সহ লক্ষীপুর মাদ্রসায় শিক্ষার্থীদের মাঝে এ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সমর কান্তি সরকারের সভাপতিত্বে ফেনারবাঁক ইউপি সচিব অজিত রায় ও সহকারী শিক্ষক কামনাশিস দাসের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ তুলে দেন জামালগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ আল আজাদ। শিক্ষা উপকরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল, মহিলা ভাইস চেয়ারম্যান বীনা রানী তালুকদার, ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজু, ফেনারবাঁক ইউপি চেয়ারম্যান করুনা সিন্ধু তালুকদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহবুবুল কবীর।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোপেন্দ্র চন্দ্র দাস, আলাউদ্দিন মেমোরিয়াল উচ্চ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তৌফিকুল ইসলাম তালুকদার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিতেন্দ্র তালুকদার পিন্টু, আমাদের সময়’র জেলা প্রতিনিধি বিন্দু তালুকদার, অত্র বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য রাজেন্দ্র তালুকদার, দাতা সদস্য দিব্যি রঞ্জন তালুকদার, পিটিএ সভাপতি লক্ষী নারায়ণ তালুকদার, বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি দ্বিগেন্দ্র কুমার তালুকদার, জামালগঞ্জ উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার শ্রীকান্ত তালুকদার, লন্ডন প্রবাসী ফারুক আহমেদ, ফেনারবাঁক ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান মো. আসাদ আলী, ইউপি সদস্য মোশারফ হোসেন, আলী আহমদ, রফিকুল ইসলাম রানা, অজিত সরকার, বকুল মিয়া, প্রমুখ। এসময় স্কুলের সকল শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ফেনারবাঁক ইউনিয়ন পরিষদ ও নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। ফেনারবাঁক ইউনিয়ন পরিষদ থেকে ২টি মাধ্যমিক বিদ্যালয়ে ১৫টি করে ৩০টি সিলিং ফ্যান, ফেনারবাঁক ইউনিয়নের ৩টি বিদ্যালয়ের ৩শ’ শিক্ষার্থীদের মধ্যে খাতা, কলম ও জ্যামিতি বক্স এবং নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ে স্কাউট সদস্যদের মাঝে ড্রাম সেট বিতরণ করা হয়। এছাড়াও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রিয়াংকা পাল নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ২টি স্যানিটেশন সেফটি বক্স বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*