শিরোনাম
Home >> লীড নিউজ >> দুমকিতে ১০ মাসের শিশুর লাশ উদ্ধার

দুমকিতে ১০ মাসের শিশুর লাশ উদ্ধার

 

সোহাগ হোসেন দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকিতে মায়ের সাথে ঘুমে থাকা ১০মাসের এক শিশু পুত্র রামিম’র লাশ পার্শ্ববর্তি খালের পানিতে ভাসমান অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।
গতবুধবার সকাল সাড়ে ৬ টায় উপজেলার পাঙ্গাশিয়া ইউনিয়নের ৫নং ওয়াডের বশির শরীফের ১০মাসের শিশু পুত্র রামিমের লাশ নিজ বাড়ির পার্শ্ববর্তি খালে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে প্রতিবেশীরা পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে শিশুর লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠিয়ে দেয়। তবে শিশুটির মৃত্যুর প্রকৃত রহস্য জানাযায়নি।
স্থানীয় সূত্রে জানাযায়, গত মঙ্গলবার পরিবারের সবার সাথে রাতের খাবার শেষে শিশুটিকে নিয়ে তাঁর মা আসমা বেগম ঘুমাতে যায়। মাজরাতে ঘুম ভাঙ্গার পর বিছানায় না দেখে শিশুটির খোঁজ পড়ে। সম্ভাব্য সবখানে খোঁজাখুজি করে পাওয়া যাচ্ছিল না। বুধবার সকাল সাড়ে ৬ টার দিকে প্রতিবেশীরা খালে শিশুটির ভাসমান লাশ দেখে ডাকচিৎকার করলে বাড়ির লোকজন ঘটনাস্থলে ছুটে যায়। খবর পেয়ে থানা পুলিশ গিয়ে শিশুর লাশ উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। এদিকে সন্তান শোকে পাগল প্রায় শিশুর মা বার বার মূর্ছা যাচ্ছেন। ‘ঘুমের শিশুটি কিভাবে খালের পানিতে গেলো, নাকি কেউ তুলে নিয়ে পানিতে ফেলে দিয়েছে ? এ প্রশ্নের জবাব এখনও রহস্যাবৃত। পরিবারের পক্ষ থেকে জীনে নিয়ে পানিতে ফেলেছে বলে দাবী করা হচ্ছে।

দুমকি থানার অফিসার ইনচার্জ মো: মনিরুজ্জামান বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্টে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

#
সোহাগ হোসেন
দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*