শিরোনাম
Home >> লীড নিউজ >> দশমিনায় আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

দশমিনায় আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

দশমিনা প্রতিনিধিঃ খান আল-আমিন

পটুয়াখালীর দশমিনায় আজ বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ ভবনে আইন শৃংখলা সভা অনুষ্ঠিত হয়েছে। দশমিনা উপজেলা নির্বাহী অফিসার শুভ্রা দাসের সভাপতিত্বে আইন শৃংখলা সভায় উপজেলার ঠাকুর হাট বাজার এলাকার পাশে চঞ্চল্যকর রাকিব হত্যা ও সম্প্রতিক সংখ্যালঘু পরিবারের ওপর হামলার বিষয় তুলে ধরেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নাসির উদ্দিন পালোয়ান।

এ বিষয় দশমিনা থানার ওসি এস.এম জালাল উদ্দিন তার বক্তব্যে বলেন, অপরাধীদের হিন্দু-মুসলিম, আওয়ামীলীগ-বিএনপি বিবেচনা করা হবেনা। তদন্তপূর্বক যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে। ইতিমধ্যে উপজেলার নলখোলা বাসস্ট্যান্ড, ঠাকুরের হাট, আলীপুরা বাজার, রণগোপালদী বাজার ও আদমপুর বাজারে অভিযোগ বক্স দেয়া হয়েছে। মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিজিং, ধর্ষন, বাল্য বিবাহ, সংক্রান্ত কার্যকলাপ সম্পর্কে থানা পুলিশকে অবহিত করার জন্য।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, দশমিনা সদর ইউপি চেয়ারম্যান এ্যাড. ইকবাল মাহমুদ লিটন, বহরমপুর ইউপি চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন মৃধা, চরবোরহান ইউপি চেয়ারম্যান নজির আহম্মেদ সরদার, উপজেলা প্রেসক্লাব সভাপতি রিপন কুমার কর্মকার ও উপজেলা সংবাদিক সমিতির সাংগঠনিক সম্পাদক সাফায়েত হোসেন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*