শিরোনাম
Home >> লীড নিউজ >> সাতক্ষীরায় শ্রমিকদের মারপিটের ঘটনায় সব রুটে বাস চলাচল বন্ধ

সাতক্ষীরায় শ্রমিকদের মারপিটের ঘটনায় সব রুটে বাস চলাচল বন্ধ

সাতক্ষীরা প্রতিনিধিঃ মোঃ খলিলুর রহমান

বাস শ্রমিকদের মারপিটের ঘটনার প্রতিবাদে মঙ্গলবার সকাল সাড়ে ১০ টা থেকে জেলার অভ্যন্তরীণ সব রুটে বাস চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। এর আগে সাতক্ষীরা-আশাশুনি সড়কের পুরাতন সাতক্ষীরা এলাকায় এই মারপিটের ঘটনা ঘটলে বাস চলাচল বন্ধ করে দেন শ্রমিকরা।

এদিকে আকষ্মিক জেলার সব রুটে বাস ধর্মঘটের কারণে চরম বিপাকে পড়েছেন সাধারণ যাত্রীরা। বাস মালিক সমিতি জানিয়েছে,
ঘটনার সুষ্ঠু সমাধান না হওয়া পর্যন্ত বাস চলাচল বন্ধ থাকবে।
সাতক্ষীরা জেলা বাস মালিক সমিতির সভাপতি সাইফুল করিম সাবু বলছেন, সাতক্ষীরা-আশাশুনি সড়কের পুরাতন সাতক্ষীরা নামক স্থানে সোমবার একটি বাসের কন্ডাক্টর লিটন হোসেনকে মারপিট করে স্থানীয় কতিপয় যুবকরা। আজ (মঙ্গলবার) একই রুটে আরেক বাসের কন্ডাক্টর আসাদকে প্রচন্ড মারপিট করে একই এলাকার যুবকরা। ফের মারপিটের ঘটনায় এখন পর্যন্ত আহত দু’শ্রমিক মারাত্মক আহতাবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
তিনি আরো বলছিলেন, বিভিন্ন সময় সাতক্ষীরার প্রায় সব রুটে প্রায়সই এমন ঘটনায় মালিক সমিতির পক্ষে প্রশাসনের কাছে অভিযোগ দেয়া হলেও এখন পর্যন্ত এর একটিরও সুষ্ঠু সমাধান হয়নি। ফলে একই ঘটনার পুনরাবৃত্তি হচ্ছে। তাই এক প্রকার বাধ্য হয়েই তারা বাস চলাচল বন্ধের এ সিদ্ধান্ত নিয়েছেন।
এনিয়ে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেছেন, এব্যাপারে এখন পর্যন্ত কেউ থানায় কোন প্রকার অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*