শিরোনাম
Home >> লীড নিউজ >> সংবাদ প্রকাশিত হওয়ার পর আক্কেলপুরের শীষ মাদক সম্রাট আরমান সহ তার স্ত্রী গ্রেপ্তার।

সংবাদ প্রকাশিত হওয়ার পর আক্কেলপুরের শীষ মাদক সম্রাট আরমান সহ তার স্ত্রী গ্রেপ্তার।

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাস।
জয়পুরহাটের আক্কেলপুর পৌর সদরের কৃষি ব্যাংক সংলগ্নে সিদ্ধি মাথার মোড় এলাকার  নদীর বাঁধে জমজমাট ভাবে প্রকাশ্যে মাদক ব্যবসা চলায় স্থানীয় বাসিন্দারা অতিষ্ঠ হয়ে মাদক ব্যবসায়ীদের নাম উল্লেখ ও বাসিন্দাদের সাক্ষরিত জেলার সকল প্রশাসন দপ্তর ও স্থানীয় প্রশাসন সহ সাংবাদিকদের দৃষ্টিগোচরে প্রেসক্লাব বরাবর লিখিত অভিযোগের সংবাদটি গত কাল ২৭/২৮শে আগষ্ঠ বিভিন্ন অনলাইন প্রতিকা ও প্রিন্ট মিডিয়ায় প্রকাশিত হওয়ায় টনক নরে প্রশাসনের ।
অভিযোগ ও প্রকাশিত সংবাদটি প্রশাসনের দৃষ্টিগোচর হলে গত ২৮শে আগষ্ঠ গভীর রাতে  ডিপি পুলিশের একটি টিম অভিযান চালিয়ে প্রথমে নিজ বাড়ী থেকে মোছাঃ নাছিমা বেগম(৩৩)ও তার স্বামী মোঃ আরমান হোসেনকে গ্রেপ্তার করে থানায় নেওয়া হয়।
স্থানীয়দের সূত্রে জানা গেছে, শীষ মাদক ব্যবসায়ী মাদকসমাট্র মোঃ আরমান হোসেন একাধিক মাদক মামলার আসামী থাকা শর্থেও সে ও তার পরিবারের সকলে জমজমাট ভাবে প্রকাশ্যে এলাকয় মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছেছিল তাদের বিরুদ্ধে স্থানীয় থানা প্রশাসনের নিকট বারবার অভিযোগ দায়ের করলে ও তাদেরকে গ্রেপ্তার না করলে আমরা অতিষ্ঠ হয়ে এই মাদক ব্যবসায়ী বিরুদ্ধে উপরে উল্লেখিত প্রশাসন ও সাংবাদিকদের দৃষ্টিগোচরে লিখিত অভিযোগ দায়ের করলে সৎ ও নিষ্ঠাবান সাংবাদিরা তাদের বিরুদ্ধে সংবাদটি অনলাইন প্রতিকায় এবং প্রিন্ট মিডিয়ায় প্রকাশ করলে তাকে সহ তার স্ত্রীকে গ্রেপ্তার করে থানায় নিলে এলাকায় এক শস্তি ফিরে এসেছে । আরো জানা গেছে গ্রেপ্তার  হওয়া মাদক ব্যবসায়ীদের পক্ষে কিছু মহল থানা যোগ সুযোগে নিম্ন ধারা মামলা দায়ের ততরতা চালিয়ে যাচ্ছেন।
তারা আরো জানান যদি তাদের বিরুদ্ধে নিম্নে অইনে মামলা দায়ের করা হয় তবে আমরা জনসাধারণরা ও এলাকাবাসীরা আইনের প্রতি আস্তা ও বিশ্বাস হারিয়ে ফেলবো ।
বিষয়টি নিয়ে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) কিরণ কুমার রায়ের সাথে কথা বললে তিনি জানান গত কাল গভীর রাতে ডিপি পুলিশের একটি টিম অভীযান চালিয়ে শীষ  ব্যবসায়ী মাদকসম্রাট মোঃ আরমান হোসেন ও তার স্ত্রীকে গ্রেপ্তার করে থানায় হস্থান্তর করেছেন তাদের বিরুদ্ধে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*