শিরোনাম
Home >> লীড নিউজ >> জয়পুরহাটে পরিবেশ দূষন রোধ ও ডেঙ্গু প্রতিরোধে কর্মশালা অনুষ্ঠিত

জয়পুরহাটে পরিবেশ দূষন রোধ ও ডেঙ্গু প্রতিরোধে কর্মশালা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাস

জয়পুরহাটে পরিবেশ দূষন রোধ ও ডেঙ্গু প্রতিরোধ জনপ্রতিনিধিসহ সংশ্লিষ্টদের করণীয় শীর্ষক সচেতনতা ও দক্ষতা বৃদ্ধি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

২৮ শে আগস্ট বুধবার সদর উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাপন ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সী (জাইকা) এর সহায়তায় উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত ওই কর্মশালায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন চন্দ্র রায় এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি, জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাডঃ সামছুল আলম দুদু-এমপি।

উপজেলা প্রকৌশলী সিহাদুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তব্য রাখেন এলজিইডি’র সিনিয়র সহকারী প্রকৌশলী আব্দুল মতিন, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান অশোক কুমার ঠাকুর, পৌরসভার পরিস্কার পরিচ্ছন্ন বিভাগের প্রধান হেলাল উদ্দীন প্রমুখ।

কর্মশালায় সদর উপজেলার হাট- বাজার, হাসপাতাল ও গৃহস্থালীর বর্জ্য ময়লা পরিস্কার পরিচ্ছন্নতার মাধ্যমে পরিবেশ দূষন রোধ ও ডেঙ্গু প্রতিরোধে জনপ্রতিনিধিসহ সংশ্লিষ্টদের করনীয় বিষয়ে সচেতনতা ও দক্ষতা বৃদ্ধির প্রতি গুরুত্বারোপ করা হয়।

কর্মশালায় সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন, পৌরসভার নির্বাচিত জন প্রতিনিধি, কর্মকর্তা ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা সহ প্রায় দেড় শতাধিক ব্যক্তিবর্গ অংশগ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*