শিরোনাম
Home >> লীড নিউজ >> আক্কেলপুরে মাদক ব্যবসায়ীর অতিষ্ঠে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ

আক্কেলপুরে মাদক ব্যবসায়ীর অতিষ্ঠে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাস
জয়পুরহাটের আক্কেলপুর পৌর সদরের কৃষি ব্যাংক সংলগ্নে সিদ্ধি মাথার মোড় এলাকার পারঘাটির নদীর বাঁধে জমজমাট ভাবে প্রকাশ্যে  মাদক ব্যবসা চলায় স্থানীয় বাসিন্দারা অতিষ্ঠ হয়ে মাদক ব্যবসায়ীদের নাম উল্লেখ ও বাসিন্দাদের সাক্ষরিত জেলার সকল প্রশাসন দপ্তর ও স্থানীয় প্রশাসন সহ সাংবাদিকদের দৃষ্টিগোচরে প্রেসক্লাব বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন।
লিখিত অভিযোগের ভিক্তিতে মাদক ব্যবসায়ীর নাম উল্লেখিত মাদক সম্রাট মোঃ আরমান হোসেনের (৪২) বাড়িতে ছদ্মবেশে গিয়ে দেখা যায় অভিযোগের সত্যতা যেখানে প্রকাশ্যে মাদক সেবীদের কাছে বিভিন্ন মাদক বিক্রয় করছেন একাধিক মাদক মামলার আসামী মাদক সম্রাট নামে পরিচিত পৌর সদরের ৪ নং ওয়ার্ডের নদীর বাঁধের বাসিন্দা মোঃ মতিউর রহমান মতির ছেলে মোঃ আরমানের স্ত্রী মোছাঃ নাছিমা বেগম (৩৩) ও তার শাশুড়ি মোছাঃ রহিমা বেগম (৪৯)।
সরজমিন ও স্থানীয়দের সূত্রে জানা যায়,চিহ্নিত মাদক সম্রাট মোঃ আরমান হোসেনের নামে একাধিক মাদক মামলা থাকা শর্তেও সে দীর্ঘ দিন ধরে স্থানীয় প্রভাবশালীদের ম্যানেজ করে বেপরোয়া ভাবে প্রকাশ্যে সকল প্রকার মাদক বিক্রয় চালিয়ে যাচ্ছেন। তার এমন প্রকাশ্যে মাদক বিক্রয় কে কেন্দ্র করে স্থানীয় বাসিন্দা”রা অতিষ্ঠ হয়ে লিখিত ভাবে জয়পুরহাট জেলা প্রশাসক, পুলিশ সুপার, র‍্যাব-৫ ক্যাম্প, মাদক দ্রব নিয়ন্ত্রণ, উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা প্রেসক্লাব বরাবর সাক্ষরিত একটি অভিযোগ করা হয়েছে।
অভিযোগে উল্লেখিত বিষয়ে পাওয়া যায় মাদক সম্রাট মোঃ আরমান হোসেন কাওকে কিছু মনে না করেই বেপরোয়া ভাবে প্রকাশ্যে মাদক বিক্রয় চালিয়ে যাওয়াই এলাকায় সকাল থেকে রাত্রি পর্যন্ত মাদক সেবীদের আনাগোনায় এলাকাজুড়ে মাদক ছোবলের ভয়াবহ রুপ নিয়েছে এমনকি বিভিন্ন জায়গা থেকে আসা মাদক সেবীদের আনাগোনাই ঐ এলাকার মা,বোন ছাত্রছাত্রীরা বাড়ি থেকে বেড় হতে পারে না যা দিনদিন আরও ভয়াবহ রুপ নিচ্ছে। অভিযোগে আরও পাওয়া যায় মাকদ ব্যবসায়ী মোঃ আরমান হোসেন স্থানীয় বেশকিছু প্রভাবশালীদের পাশাপাশি থানা পুলিশ প্রশাসন কে ম্যানেজ করেই সে প্রকাশ্যে এ মাদক বিক্রয় অব্যাহত রেখেছেন।
লিখিত অভিযোগ টি সাংবাদিকদের দৃষ্টিগোচর হওয়াই ছদ্মবেশে মাদক কেনার জন্য তার বাড়িতে গিয়ে দেখা যায়, বাড়ির চারিপশে বেশ কয়েকজন মাদক সেবী গুন্ডা বাহিনীদের রেখে মাদক বিক্রয় করছেন তার স্ত্রী ও শাশুড়ি সেখানে ৪-৫ জন মাদক সেবীরা মাদক কেনার সময় সাংবাদিকের ক্যামেরাই বন্দি হয় কিভাবে মোঃ আরমান হোসেনের সহ পরিবার প্রকাশ্যে চালিয়ে যাচ্ছেন মাদক বিক্রয় করছেন। সাংবাদিকের উপস্থিতি টেরপেয়ে তার বিরুদ্ধে সংবাদ প্রকাশ না করার জন্য আরমান হোসেন বিভিন্ন মহল দ্বারা সহ সে নিজেই সাংবাদিককে মুঠোফোনে অর্থের কুপ্রস্তাব দিয়ে থাকেন।
বিষয়টি নিয়ে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) কিরণ কুমার রায়ের সাথে কথা বললে তিনি জানান আরমানের প্রকাশ্যে মাদক বিক্রয়ের বিষয়টি আমার জানা আছে, এমনকি তার বিষয়ে প্রতিনিয়তই অভিযোগ আসে,তিনি আরও জানান তার বিরুদ্ধে বড় ধরণের মামলার প্রস্তুতি চলমান রয়েছে দ্রুত তাকে গ্রেফতার করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
পরে উপজেলা নির্বাহী অফিসার সাল্লাহ্উদ্দিন আহমেদ এর সাথে কথা বললে তিনি জানান এলাকা বাসীরা আরমানের মাদক বিক্রয়ের বিষয়ে লিখিত সাক্ষরিত একটি অভিযোগ আমার নিকট দিয়েছেন যে অভিযোগের ভিক্তিতে প্রমাণ সাপেক্ষে তার বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*