শিরোনাম
Home >> লীড নিউজ >> বরগুনায় রিফাত হত্যা মামলায় দুই মাসেও গ্রেফতার হয়নি এজাহারভূক্ত ৪ আসামি

বরগুনায় রিফাত হত্যা মামলায় দুই মাসেও গ্রেফতার হয়নি এজাহারভূক্ত ৪ আসামি

বরগুনা প্রতিনিধিঃ মোঃআসাদুজ্জামান

বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যার দুই মাস পূর্ণ হলো ২৬ আগস্ট। কিন্তু দুই মাস পার হলেও গ্রেফতার হয়নি হত্যা মামলার এজাহারভূক্ত চার আসামি বন্ড গ্রুপের সদস্য মুসা বন্ড, মুহাইমিনুল ইসলাম সিফাত, রায়হান ও রিফাত হাওলাদার। এতোদিনেও মামলার এজাহারভূক্ত চার আসামিকে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়নি, তাহলেকি পুলিশের গ্রেফতার তৎপরতা শীথিল হলো, নাকি এ আসামিদের ইচ্ছে করেই ধরছেনা পুলিশ? পুলিশ প্রসাশনের চেয়ে তারা কি এতোটাই শক্তিধর যে শেষ পর্যন্ত এরা ধরা ছোঁয়ার বাইরেই থেকে যাবে? এ সকল প্রশ্ন এখন বরগুনার সাধারণ মানুষের। এ চার আসমি গ্রেফতারের ব্যাপারে বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন মুঠো ফোনে জানান, আমি এখন বিজি আছি পরে এ ব্যাপারে কথা বলবো।

রিফাত হত্যাকান্ডের প্রধান অভিযুক্ত নয়ন বন্ড নিহত হন বন্দুকযুদ্ধে। এ মামলায় এজাহারভূক্ত ও জড়িত সন্দেহে মিন্নিসহ গ্রেফতার করা হয়েছে ১৫ জনকে। এর মধ্যে ১৪ জন বরগুনার জেলা কারাগারে রয়েছেন। জেলা কারাগারে অবস্থানরত এই ১৪ আসামির দিন কেমন কাটছে এ ব্যাপারে জেল সুপার আনোয়ার হোসেন জানান, মিন্নি ব্যাতিত ১৩ আসামিকে কারাগারের অভ্যান্তরে বিশেষ নজরদারীতে বিভিন্ন ওয়ার্ডে রাখা হয়েছে। যাদের বয়স ১৮ বছরের নীচে তাদেরকে রাখা হয়েছে কিশোর ওয়ার্ডে। অন্যসব হাজতীদের মতোই তাদের সুযোগ সুবিধা দেয়া হচ্ছে। জেলের মধ্যে বেশীরভাগ সময় তাদের দিন কাটে টিভি দেখে। তিনি আরও বলেন, মিন্নিসহ সব আসামিরাই বর্তমানে সূস্থ্য আছে।
তিনটি ধার্য তারিখে এ মামলায় চার্জশিট দিতে পারেনি পুলিশ। আদালত পরবর্তী দিন ধার্য করেছেন ৩ সেপ্টেম্বর। এ তারিখেও পুলিশ চার্জশিট দিতে পারবে কিনা তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে বরগুনার সচেতন মহলের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*