শিরোনাম
Home >> লীড নিউজ >> জয়পুরহাটের আক্কেলপুরে ট্র্যাক দুর্ঘটনায় পল্লী বিদ্যুৎতের পোল ভেঙে পরাই বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন। মামলার প্রস্তুতি চললাম।

জয়পুরহাটের আক্কেলপুরে ট্র্যাক দুর্ঘটনায় পল্লী বিদ্যুৎতের পোল ভেঙে পরাই বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন। মামলার প্রস্তুতি চললাম।

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাসঃ
জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার পৌর সদরের কলেজ বাজার এলাকায় ২০ এ আগস্ট দুপুর পৌনে ২ টায় একটি সার বোঝায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পল্লী বিদ্যুৎতের পোলের উপর পড়লে এ দুর্ঘটনা টি ঘটে। এতে করে সঙ্গে সঙ্গে বিদ্যুৎ সংযোগ বন্ধ হয়ে যায় এতে চরম ভোগান্তি পোহাতে হচ্ছে প্রায় দুই হাজার বিদ্যুৎ ব্যবহার কারী গ্রাহকদের।
এলাকার ব্যবসায়ীরা জানান বগুড়া থেকে ছেড়ে আশা আর-এস নামে (ঢাকা মেট্রো ট-১৩৪০৯০) ট্রাক টি অতিরিক্ত বোঝায় নিয়ে আক্কেলপুর সার-ডিলার আহসান হাবিব নান্নুর ঘরে পৌছার পূর্বেই এ দুর্ঘটনার স্বীকার হয় এবং ঘন্টা ২ পরেই ঐ একই স্থানে শান্তাহার থেকে ছেড়ে আসা সার বোঝায় একতা পরিবহন নামে (ঢাকা মেট্রো-ট-১৬৪৭৩৮) আরও একটি একটি সার বোঝায় ট্রাক এসে দুর্ঘটনার কবলে পড়ে বলে জানা যায়।
এ বিষয়ে আক্কেলপুর পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার গোবিন্দ্রাথ বলেন  শর্ত পূরণের আলামত পাওয়া মাত্র একটি মামলা করা হবে বলে জানান। ঘটনাস্থলে থাকা আক্কেলপুরে পল্লী বিদ্যুৎ সমিতির সহকারী জেনারেল ম্যানেজার রেজাউল করিম বলেন ইতিমধ্যে হেড সার্ভিস কে বিষয়টি জানানো হয়েছে তারা মামলা করতে বলেছেন। কিন্তু ট্র্যাক টি না সরানো পর্যন্ত ক্ষয়ক্ষতির পরিমান জানানো সম্ভব হচ্ছে না তিনি আরও বলেন বিদ্যুৎ সার্ভিস ম্যানদের পাশাপাশি ফায়ারসার্ভিস, আনসার কর্মীরা ঘটনাস্থলে কাজ করছেন। ঘটনার বিষয়ে আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কিরণ কুমার রায় জানান খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে, যে কোন পরিস্থিতি মোকাবেলায় পুলিশ তৎপর রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*