শিরোনাম
Home >> জাতীয় >> দেশ নিউজ টিভি ও দেশের কন্ঠ২৪.কমে সংবাদ প্রকাশের পর টনকনড়লো বিজিএফের চাউল বিতরণের দুর্নীতির অভিযুক্ত ইউপি চেয়ারম্যান ফিরোজ হোসেনের।

দেশ নিউজ টিভি ও দেশের কন্ঠ২৪.কমে সংবাদ প্রকাশের পর টনকনড়লো বিজিএফের চাউল বিতরণের দুর্নীতির অভিযুক্ত ইউপি চেয়ারম্যান ফিরোজ হোসেনের।

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাসঃ
গত ৮ এ আগস্ট নওগাঁ জেলার বদলাগাছী উপজেলার মিঠাপুর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিজিএফ”র চাউল বিতরণের দুর্নীতির প্রতিবাদ করাই ছাত্রলীগ নেতা আটক। এ সংবাদটি দেশ নিউজ টিভি ও দেশের কন্ঠ২৪.কমে প্রকাশিত হবার পরেই টনকনড়লো মিঠাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফিরোজ হোসেন সহ তার সহযোগীদের।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার পাঠানো গরীব, দুস্থ, অসহায়দের জন্য পাঠানো (বিজিএফ) এর চাউল। গত ৮ এ আগস্ট নওগাঁ জেলা বদলাগাছী উপজেলার মিঠাপুর ইউপি পরিষদে সকাল ৯ টায় (বিজিএফ) এর চাউল বিতরণ করছিলেন ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফিরোজ হোসেন। এ সময় একই ইউপির বাসিন্দা বাংলাদেশ ছাত্রলীগ বদলাগাছী উপজেলা শাখা”র সভাপতি মোঃ ফায়ছার হোসেন (বিজিএফ) এর চাউল পাওয়া থেকে বঞ্চিত দুস্থ, অসহায় গ্রামবাসীদের ন্যায্য অধিকার আদায়ে পরিষদ চত্বরে উপস্থিত হয়ে ইউপি চেয়ারম্যান ফিরোজ হোসেনের সাথে কথা বলতে গেলে, আগে থেকেই চেয়ারম্যানের যোগসাজশে উপস্থিত থাকা থানা পুলিশ ও বেশ কয়েকজন ভাড়াটে গুণ্ডা বাহিনারা ছাত্রলীগ নেতা ফায়ছার কে পরিষদে প্রবেশ করতে বাঁধা দিলে এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের রুপ নিলে পুলিশ ছাত্রলীগ নেতা ফায়ছার ও আরও দুজন গ্রামবাসী আটক করে থানায় নিয়ে যায়।
এমন সংবাদ পেয়ে দেশ নিউজ টিভি ও দেশের কন্ঠ২৪.কমের স্টাফ রিপোর্টার নিরেন দাস পরিষদ চত্বরে উপস্থিত হয়ে প্রথমে ইউপি চেয়ারম্যানের সাথে কথা বললে তিনি ভিক্তিহীন একটি অভিযোগ তুলে বলেন যে ছাত্রলীগ নেতা (বিজিএফ) এর চাউল লুটপাট করতে আসলে এ সংঘর্ষ ঘটে,পরে এখানেই উপস্থিত  বদলাগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) জালালের সাথে কথা বললে তিনি বলেন এখানে আর কোন সংঘর্ষ যেন না ঘটে এজন্যই ছাত্রলীগ নেতা ফায়ছার কে থানায় নেয়া হয়েছে, চাউল বিতরণে পরে তাকে ছেড়ে দেয়া হবে, এমন কথা বললেও চেয়ারম্যানের ক্ষমতায় রাতে তাকে ছাত্রলীগ নেতা ফায়ছার, দুজন গ্রামবাসী কে একটি চাঁদাবাজি মামলা দিয়ে নওগাঁ জেল হাজতে পাঠানো হলে এলাকায় ব্যাপক আলোচনা সহ ক্ষোভের সৃষ্টি হয়।
(বিজিএফ) চাউল বিতরণে দুর্নীতি ও অনিয়মের এলাকাবাসীর সাক্ষাতকার সহ প্রমাণ সাপেক্ষে সংবাদ টি দেশ নিউজ টিভি ও দেশের কন্ঠ২৪.কম প্রকাশ করলে ০৯ এ আগস্ট সন্ধায় দেশ নিউজ টিভি ও দেশের কন্ঠ২৪.কমের স্টাফ রিপোর্টার,আক্কেলপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক নিরেন দাস কে চেয়ারম্যান পক্ষের (বিজিএফ) চাউল গোপনে ক্রয়কারী ঐ ইউপির খাদাইল গ্রামের বাসিন্দা মোঃ রহমান সোনারের পুত্র আতিকুর রহমান আতিক ও ৩ নং ইউপি সদস্য দোলোয়ার হোসেন বিভিন্ন মহল দ্বারা অর্থের কুপ্রস্তাব দিয়ে সাংবাদিক কে কেনার বিভিন্নভাবে চেষ্টা চালিয়েও ব্যর্থ হলে। ১০ এ আগস্ট বিকেলে ইউপি চেয়ারম্যান মোঃ ফিরোজ হোসেন সরাসরি মোবাইল ফোনে যোগাযোগ করেন আটককৃত ছাত্রলীগ নেতার বড় ভাই বীর মুক্তিযুদ্ধা মৃত:- আবুল কাশেমের বড় পুত্র সাবেক ছাত্রলীগ নেতা কায়ছার হোসেনের সাথে।
চেয়ারম্যানের মুঠোফোনে যোগাযোগের কল রেকর্ড টি দেশ নিউজ টিভি ও দেশের কন্ঠ২৪.কমের নিকট হস্তক্ষেপ করলে কল রেকর্ড শুনে চেয়ারম্যানের সাজানো নাটকটি বিষয়টি নিশ্চিত হলে কায়ছার হোসেনের দেশ নিউজ টিভি ও দেশের কন্ঠ২৪.কম কে বলেন, চেয়ারম্যান ও তার সহযোগীরা সাংবাদিক কে ম্যানেজ না করতে পরাই এবং সংবাদ টি সত্য প্রকাশিত হবার পরেই তাদের টনকনড়ে উঠেছে বলেই চেয়ারম্যান আমাকে  সরাসরি কথা বলে বিষয়টি নিষ্পত্তি করার জন্য একাই দ্রুত গোপনে দেখা করতে বলছেন, কিন্তু কায়ছার তার প্রস্তাব কে না মেনে পুনরায় কায়ছার ও তাদের গ্রামবাসী দেশ নিউজ টিভি,ও দেশের কন্ঠ২৪.কমের আশ্রয় নিয়ে চেয়ারম্যানের সহ তার সহযোগীদের অতীতের সকল বিষয়টি তুলে ধরে বলেন,আমার বাবা এ দেশের জন্য যুদ্ধ করে স্বাধীনতার পতাকা তুলেছেন, আমার বাবা জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শে গড়া একজন সৈনিক ছিলেন আর তারই সূত্রধরে আমরা জন্মের পর থেকেই আওয়ামীলীগের জন্য যুদ্ধ করে আসছি এবং করেই যাবো, তিনি আরও বলেন আজ যিনি আওয়ামীলীগের চেয়ারম্যান হয়ে লুটপাট করছেন তিনি ২০০৮ সালে আওয়ামীলীগে যোগদান করে ২০১৪ সালে নৌকার মার্কার বিরুদ্ধে অবস্থান করেছিলেন,আজ সে আবার আওয়ামীলীগের চেয়ারম্যান হয়েছেন, এবং ২০০৮ সালের আগে খাদাইল গ্রামে জয় বাংলা জয় বঙ্গবন্ধু যারা বলতে দিতো না তারাই আজ বিএনপি থেকে ২০১৪ সালে আওয়ামীলীগে যোগদান করেই রাজপথের আওয়ামীদের কোণঠাসা বানিয়ে রেখেছেন তারাই হলেন এই চেয়ারম্যানের সহযোগী আতিকুর রহমান আতিক, ৩ নং ইউপি সদস্য দেলোয়ার হোসেন। আজ এরা আওয়ামীলীগের নেতা হয়ে গরীব দুঃখী অসহায় মানুষের হক লুটপাট করে খাচ্ছেন আজ তারা টাকার পাহাড় গড়ে তুলেছেন,সেই টাকার গরমে আমার ভাই এ উপজেলা ছাত্রলীগের সভাপতি তাকে আজ তারা চাঁদাবাজ বানিয়েছেন বলে তিনি এ দুর্নীতিবাজ চেয়ারম্যান সহ তার সহযোগীদের বিরুদ্ধে সঠিক তদন্ত করে বিচারের আওতায় আনতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করেন। সাথে গরীব, দুঃখী, অসহায় মানুষের কথা তুলেধরে সত্য সংবাদ প্রকাশ করাই দেশ নিউজ টিভি ও দেশের কন্ঠ২৪.কমকে আন্তরিক অভিনন্দন জানান তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*