শিরোনাম
Home >> রাজনীতি >> মশানিধন ও ডেঙ্গু প্রতিরোধে জয়পুরহাট জেলা পরিষদ উদ্যোগে সচেতনতামূলক অভিযান।

মশানিধন ও ডেঙ্গু প্রতিরোধে জয়পুরহাট জেলা পরিষদ উদ্যোগে সচেতনতামূলক অভিযান।

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাস।
মশানিধন ও ডেঙ্গু প্রতিরোধে জয়পুরহাট জেলা পরিষদ উদ্যোগে সচেতনতা অভিযান শুরু হয়েছে। এ উপলক্ষে (০৮ আগস্ট) বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে পৌর সদরের শহরের শহীদ ডাঃ আবুল কাশেম ময়দান থেকে একটি র‌্যালী বের হয়ে শহরে ঘন্টা ব্যাপী লিফলেট  প্রদক্ষিন করে। জেলার পৌর শহরে চলমান ডেঙ্গু পরিস্থিতি প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।
ঘন্টা ব্যাপী লিফলেট বিতরণ শেষে একটি  আলোচনা সভা অনুষ্ঠিত হয় সভায় বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, সিভিল সার্জন ডাঃ সামস্উদ্দিন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যক্ষ খাঁজা শামছুল আলম, রাজা চৌধুরী, জেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য সাংবাদিক প্রভাষকঃ সুমন কুমার সাহা,জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান টিটু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান অশোক কুমার ঠাকুর সহ জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক শাহাদত হোসেন সহ জেলা পরিষদ ও সদর উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
উল্লেখিত লিফলেটে ডেঙ্গু চেনার উপায়, ডেঙ্গু রোগ প্রতিরোধের উপায় ও করণীয় বিষয়ে তুলে ধরা হয়। এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, পথচারি ও বিভিন্ন দোকানিদের সাথে কথা বলে ডেঙ্গু প্রতিরোধে সতর্ক থাকার জন্য আহবান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*