শিরোনাম
Home >> রাজনীতি >> বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদে ফুলবাড়ীর কৃতি সন্তান সভাপতি নিবার্চিত।

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদে ফুলবাড়ীর কৃতি সন্তান সভাপতি নিবার্চিত।

কমল চন্দ্র রায়  -ফুলবাড়ী প্রতিনিধি ঃ
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ, আইনের শিক্ষার্থীদের মাঝে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে গড়া অন্যতম সর্ববৃহৎ ছাত্র সংগঠন। এ সংগঠনটি ১৯৯৬ সালের ২৯ শে মার্চ বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় প্রতিষ্ঠা করানো হয়।
প্রতিষ্ঠার জন্মলগ্ন থেকে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ শিক্ষা, শান্তি, শৃংখলা ও ন্যায়নীতি শ্লোগানকে ধারণ করে বঙ্গবন্ধুর আদর্শ এবং জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বাংলাদেশ আওয়ামী লীগের যে-কোন দুঃসময়ে এই সংগঠনের নেতা-কর্মীরা নিঃস্বার্থ ভাবে দলের জন্য কাজ করেছে।

১৯৯৬ সালের ২৯ মার্চ পথচলা শুরু করে প্রায় বিশ^বিদ্যালয়, প্রাইভেট বিশ্ববিদ্যালয়, এবং ‘ল কলেজ থেকে শুরু করে প্রতিটি জেলায় রয়েছে সংগঠনটির অবাধ পদচারণা।
এরই ধারাবাহিকতায় ২৪ জুলাই বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি এ্যাডভোকেট মো.নাজিম ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মো.নোমান হোসাইন তালুকদার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে ঢাকা ফার্মগেট “মেট্রোপলিস্ আইডিয়াল’ল কলেজ” শাখার ১১জন বিশিষ্ট নতুন কমিটির অনুমোদন প্রদান করে। উক্ত কমিটিতে দিনাজপুর জেলা ফুলবাড়ী উপজেলার কৃতি সন্তান বঙ্গবন্ধুর আদর্শ সৈনিক ও সাবেক ছাত্রলীগ নেতা মো.মোস্তাফিজুর রহমান জনি সভাপতি এবং মাহমুদ হাসানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। নব-নিবার্চিত “মেট্রোপলিস্ আইডিয়াল’ল কলেজ” শাখার কমিটি ৩০ জুলাই জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিত্বে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করে। কমিটির অন্যান্য সদস্যরা ঃ সহ-সভাপতি এবিএম আব্দুল সালাম,সহ-সভাপতি মো.পিকুল হোসাইন,যুগ্ন সাধারন সম্পাদক মো.শাহ্ জালাল মিয়া,যুগ্ন সাধারন সম্পাদক আমজাত হোসেন,সাংগঠনিক সম্পাদক মো. নুরুল আখের, সাংগঠনিক সম্পাদক আল-আমিন, সাংগঠনিক সম্পাদক মো. নিজামুল মোস্তফা,ছাত্রী বিষয়ক সম্পাদক মাধূরী জেসমিন,উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা কে নিয়ে ১বছরের জন্য কমিটি গঠন করা হয়েছে। বঙ্গবন্ধু আইন পরিষদের সকলের সহযোগিতা পেলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে সহজ হবে।
অতপর, বিজ্ঞপ্তিতে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করার নির্দেশ প্রদান করানো হয়।

 

One comment

  1. দিনাজপুর জেলায় নব নির্বাচিত কমিটি আছে। বাড়ি আসলে মোস্তাফিজার ভাই দেখা করলে খুশি হতাম।আমি দিনাজপুর জেলার ১নং যুগ্ন সাধারন সম্পাদক।আমার বাড়ি ফুলবাড়ি উপজলের দৌলতপুর গ্রামে। 01734411383।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*