শিরোনাম
Home >> লীড নিউজ >> সাহসিকতার সাথে দুর্গম গতিতে কাজ করে যাচ্ছেন গাজীপুরের জোনাল এসি

সাহসিকতার সাথে দুর্গম গতিতে কাজ করে যাচ্ছেন গাজীপুরের জোনাল এসি

আশিকুর রহমান,গাজীপুর প্রতিনিধি ঃ

একজন মেধাবী,নিরপেক্ষ আর পরিশ্রমী সাহসী ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা বিশ্বের মানচিত্রে অমর।সকল অপরাধীদের সনাক্তকরন প্রকৃত শক্তির উৎস সহ নিরপেক্ষ ভুমিকায় আদালতে প্রেরন যাদের হাতে ন্যস্ত থাকে তারা হলো পুলিশ বাহিনী। বিশ্বের প্রতিটি রাষ্ট্রে যদি পুলিশ বাহিনী না থাকতো তবে সে দেশে কখনো আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রন করা সম্ভব হতো না। এই কারনে যে দেশের পুলিশ বাহিনীর কার্যক্রম যত উন্নত সে দেশের অর্থনৈতিক অবস্থাও তেমন উন্নত। এছাড়া যে দেশের পুলিশ বাহিনী যত কর্মঠ সে দেশের জনগন তত শৃঙ্খলাবদ্ধ এবং দেশ প্রেমিক।একজন সামান্য সাংবাদিক হিসাবে আমার মনে হয়,দেশের নিয়ম বা অনিয়ম ঘটনাবলী সমপর্কে সত্যকে উৎঘাটন করে, সৎ ও সাহসিকতার সাথে নিরপেক্ষ ভাবে আইন এবং সমাজের কাছে তুলে ধরে যাচ্ছেন গাজীপুর মেট্রোপলিটনের (জিএমপি) সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ও সদর জোনাল এসি আবু লাইচ মোঃ ইলিয়াচ জিকু।

ছোট্র জীবনে পুলিশ বাহিনী নিয়ে অনেক লেখা পড়েছি, তবে পুলিশ বাহিনীর মধ্যে অনেক সৎ নিষ্ঠাবান কর্মকর্তা রয়েছে যারা জীবন বাঁজি রেখে সততার সাথে দায়ত্বি পালন করে আসছে। আজ এমনই এক সাফল্যের বরপুত্র কে নিয়ে আমার আজকের এই উৎসাহ মূলক কিছু লেখা। আর তিনিই হচ্ছেন সহকারী পুলিশ কমিশনার গাজীপুর মেট্রোপলিটন (জিএমপি)ও সদর জোনাল এসি আবু লাইচ মোঃ ইলিয়াচ জিকু।

যিনি তাঁর নিয়ন্ত্রাধীন এলাকা থেকে মাদকসহ বিভিন্ন অনিয়ম দূর করার জন্য প্রতিনিয়তই সততা ও সাহসিকতার সাথে দুর্গম গতিতে কাজ করে যাচ্ছেন। মাদক মুক্ত একটি সুন্দর সমাজ জনসাধারণকে উপহার দেওয়ার জন্য তিনি লড়াকু সৈনিক এর মত লড়ে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*