Home >> লীড নিউজ >> পাথরঘাটায় বষিখালী নদী ভাঙ্গনে বরেয়িে এলো কাপর সহ ২৫ বছর আগরে লাশ

পাথরঘাটায় বষিখালী নদী ভাঙ্গনে বরেয়িে এলো কাপর সহ ২৫ বছর আগরে লাশ

বরগুনাঃ

গুনার পাথরঘাটায় মৃত্যুর ২৫ বছর পরে বষিখালী নদী ভাঙ্গনে কবর থকেে বডে়যি়ে এলো কাফনরে কাপড় সহ লাশ। বরগুনার পাথরঘাটা উপজলোর কাকচডি়া কালবিাড়ী নদী ভাঙ্গন এলাকায় এ ঘটনা ঘটছেে ।
স্থানীয় এলাকা বাসী জানান, ১৯৯৪ সালরে প্রথম দকিে কাকচডি়া কালবিাড়ী গ্রামরে খলফিা বাড়রি মোতাস্সরে আলীর মৃত্যু হয়ছে।ে
তনিি সাধারণ ভাবে গ্রামরে হাটবাজারে লবন বক্রিি করে জীবন যাপন করতনে এবং ছারছীনা লল্লিাহ র্বোডংি ও ছারছীনা দরবাররে মাহফলিরে খদেমত করতনে।
মৃত মোতাস্সরে আলীর নাতি মাওলানা এনাম বলনে, তার চাচাতো নানা মোতাস্সরে আলী খলফিা ছারছীনা দরবাররে পীর আল্লামা নছোরুদ্দীন আহমদ ও আবু জাফর মোহাম্মদ সালহে এর ভক্ত ছলিনে।
কাকচডি়া ইউপি চযে়ারম্যান আলাউদ্দনি পল্টু জানান, গতকাল (১৬ জুলাই সোমবার) এলাকা কছিু লোক নদীর তীরে ভাঙ্গা কবরস্থানে সাদা কাপড় দখেতে পলেে স্থানীয় লোকজনরে সহায়তায় কবর থকেে মোতাস্সরে আলীর লাশ উদ্ধার কর।ে তারা আরো জানান লাশরে কাপটি সম্পূূর্ূূন অক্্ষ্ষত এবং মাাংস গলে গলেওে কোন হাড় শরীর থকেে বচ্ছিন্নিো হয় ন।ি পরর্বতততিে বকিলে ৪ টার দকিে মোকসদে আলী মোল্লা বাড়ি জামে মসজদিরে পাশে নতুন কবরে দাফন করা হয়ছে।ে

স্থানীয় সূত্রে জানা যায় মৃত মোতাস্সরে আলীর একছলেে ও এক মযে়রে জনক। মোতাস্সরে আলী খলফিা জীবতি থাকা অবস্থায়ই তার ছলেে মারা যায়। পরর্বতীতে তার মৃত্যুর পর স্ত্রী ও মযে়ওে মারা যায়। মৃত মোতাস্সরে আলীর মযে়রে ঘরে এক নাতি আছনে এবং তনিি সৌদি প্রবাসী।

ফরেদৌস খান ইমন।

বরগুনা।

তাং-১৭.০৭.১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*